হ্যাকিং কি ? কেন কিভাবে? প্রকারভেদ ? ~ Technobd CsE This is all about technology,Letest techology update are publish here.new and fresh update news are publish here,free internet for android,pc problem,it,ict,fb hack,how to hack, haking tips,learning progamming,games,windows,spesial download file!

banarad

সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৬

হ্যাকিং কি ? কেন কিভাবে? প্রকারভেদ ?

By on ফেব্রুয়ারী ০৮, ২০১৬
           হ্যাকিং কি ? প্রকারভেদ ?


১। হ্যাকিং কি ? : হ্যাকিং বলতে আমরা শুধু কম্পিউটার বা ইলেক্ট্রনিক্স এর ডিভাইস এর কাজ, বুঝিআসলে তা না ! অনেকেই আবার শুধু ফেসবুক বা ওয়েবসাইট হ্যাকিংকে হ্যাকিং মনে করেন ! আসলে হ্যাকিং এমন একটি প্রক্রিয়া,যেখানে কেউ কোন বৈধ অনুমতি ছাড়া কোন কিছু পরিবর্তন করে ! এখানে অনেক কিছু হতে পারে !
২। কত প্রকার ? : হ্যাকিং অনেক ধরনের হয়ে থাকে * সফটওয়্যার হ্যাকিং *হার্ডওয়্যার হ্যাকিং *ওয়েবসাইট হ্যাকিং *OS হ্যাকিং আরো হাজার ধরনের হ্যাকিং আছে বিভিন্ন ধরনের হ্যাকার আসে তারমধ্যে যেমনঃ White head hacker,Black head hacker, Gray head hacker,!তাছারা  যারা এই কাজগুলো করে তাদের বলে হ্যাকার !
৩। কেনো শিখবেন ? : হ্যাকিং শিখে আপনি শুধু ওয়েবসাইট হ্যাকিং করবেন তা কিন্তু না ! আপনি আপনার দক্ষতা ব্যাবহার করে ভালো চাকরি পেতে পারেন অথবা আপনি ওয়েবসাইট নির্মাতাকে তার ওয়েবসাইট এর দুর্বলতা সম্পর্কে বলে বিশাল অংকের money পেতে পারেন ! আবার শখের বসেও শিখতে পারেন ।(এটা আপনার এক্সপেরিএঞ্চে)
৪। কি কি লাগবে ? : বেশি কিছু লাগবে না ! যথেষ্ট ধৈর্য থাকতে হবে ! ইন্টারনেট এবং কম্পিউটার সম্পর্কে  ভালো ধারনা থাকতে হবে ! একটা কম্পিউটার আর ইন্টারনেট কানেকশন থাকলে আপনি সহজে শিখতে পারবেন ! যদি না থাকে সাইবার ক্যাফে গিয়েও আপনি শিখতে পারেন।


0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন